লেটুস পাতার প্যাকেটে জ্যান্ত সাপ

লেটুস পাতার প্যাকেটে জ্যান্ত সাপ
ছবি: সংগৃহীত।

মহামারি করোনাভাইরাসের কারণে অনলাইন শপ বা ডিপার্টমেন্টাল স্টোরেই বেশি কেনাবেচায় আগ্রহী সবাই। কিন্তু এসব মাধ্যম থেকে প্যাকেটজাত পণ্যে বিভিন্ন সময়ে কীটপতঙ্গ পাওয়ার অনেক অভিযোগ শোনা গেলেও এবার একেবারে জ্যান্ত সাপ পাওয়া গেলো লেটুস পাতার প্যাকেটে।

এবিসি নিউজের বরাতে জানা যায়, ঘটনাটি ঘটেছে অস্ট্রিলিয়ায়। দেশটির রাজধানী সিডনির বিখ্যাত অলডি গ্রোসারি স্টোরে লেটুস পাতার প্যাকেটে পাওয়া গেলো জ্যান্ত সাপ।

লেসলি কুন নামের এক নারী প্যাকেটজাত লেটুস পাতা কিনে বাসায় ফিরেছিলেন, কিন্তু হঠাৎ লেসলির ছেলে অ্যালেক্সান্ডার হোয়াইট সেই প্যাকেট নেড়েচেড়ে দেখতেই চমকে ওঠে। তারা লক্ষ্য করে দেখেন ভেতরে ঘুরে বেড়াচ্ছে ফ্যাকাসে মাথার এক বাচ্চা সাপ!

লেটুস পাতার প্যাকেটের ভেতরের সেই সাপের ছবি লেসলি ফেসবুকে প্রকাশ করেছেন। যা ইতোমধ্যেই বিশ্বব্যাপী ভাইরাল হয়েছে।

সাপটি কীভাবে লেটুস প্যাকেটে আসলো তা নিয়ে তদন্ত করছে অস্ট্রেলিয়ার বন্যপ্রাণী নিয়ন্ত্রণ অধিদপ্তর। তারা জানায়, এই প্রজাতির সাপ মূলত স্যাঁতস্যাঁতে পরিবেশ ও লেটুস জাতীইয় গাছের আশপাশে থাকে। সাপগুলো সাধারণত জনমানুষের সামনে আসে না। প্যাকেটে থাকা সাপটি হয়তো লেটুস পাতা উত্তোলনের সময় এসেছে এবং পুরো প্রসেসিংয়ের সময় এটি জীবিত ছিলো। কোনো প্যাকেটজাত পণ্যে জীবিত সাপের ঘটনা এর আগে আমরা পাইনি।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x