বিয়ের গাউন পরে ভ্যাকসিন গ্রহণ!

বিয়ের গাউন পরে ভ্যাকসিন গ্রহণ!
ছবি: সংগৃহীত

মহামারি কোভিড-১৯ এর উর্ধ্বমুখী সংক্রমণের কারণে এক নারীর বিবাহ অনুষ্ঠান বন্ধ হয়ে যায়। পরে তিনি বিবাহের জন্য নির্ধারিত পোশাক পরিধান করেই ভ্যাকসিন নিতে নিকটবর্তী কেন্দ্রে যান। সেই পোশাক পরেই করোনা টিকা নিয়েছেন এই নববধু।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের বাল্টিমোরে। স্থানীয় এমএন্ডটি ব্যাংক স্টেডিয়াম গণ ভ্যাকসিনেশন কেন্দ্রে সম্প্রতি টিকা নিতে আসেন সারা স্টাডলি নামের ওই নারী। এ সময় তার পরনে ছিল সাদা রঙের বিয়ের গাউন। তার এই ছবি টুইটারে পোস্ট করেছে মেরিল্যান্ড মেডিকেল সিস্টেম ইউনিভার্সিটি।

Here comes the bride...to get her vaccination at M&T Bank Stadium Mass Vaccination Site! Rather than let the beautiful gown for her pandemic-cancelled wedding reception just hang in her closet, Sarah Studley wore it to get vaccinated. pic.twitter.com/eeRJvITO51

— University of Maryland Medical System (@umms) April 12, 2021

ক্যাপশনে লেখা হয়েছে, এমএন্ডটি ব্যাংক স্টেডিয়াম গণ ভ্যাকসিনেশন কেন্দ্রে টিকা নিতে কনে এসে গেছে! মহামারির কারণে বিবাহের অনুষ্ঠান বাতিল হয়ে যাওয়ায় গাউনটি আলমারিতে ঝুলিয়ে রাখার পরিবর্তে সারা স্টাডলি তার টিকা নেওয়ার জন্য এটি পরিধান করেছেন।

গত ১২ এপ্রিল পোস্টটি শেয়ার করা হয়। এরপর থেকে নেটিজেনদের কাছ থেকে বেশ প্রশংসা পাচ্ছেন এই নারী। এক মন্তব্যকারী লিখেছেন, ‘এটা দারুণ! তুমি পোশাকটির যথাযোগ্য ব্যবহার করেছো।’আরেকজন লিখেছেন, ‘তোমাকে সুন্দর দেখাচ্ছে, এবং পরিবারকে বলার মতো তোমার কাছে সুন্দর একটি গল্প তৈরি হলো।’

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x