মুখে কাবাব ঢুকিয়ে দেওয়ায় মৃত্যু!

মুখে কাবাব ঢুকিয়ে দেওয়ায় মৃত্যু!
নিহত ডেভিড ক্লার্ক। ছবি: সংগৃহীত

ঘুমন্ত এক ব্যক্তির মুখে কাবাব ঢুকিয়ে দেওয়ার পর বমি করতে করতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক ভাইবোনকে দোষী সাব্যস্ত করেছে যুক্তরাজ্যের একটি আদালত। ট্রেন ভ্রমণকালে ওই ঘুমন্ত যাত্রীর মুখে কাবাব ঢুকিয়েছিলেন তারা।

এক প্রতিবেদনে ব্রিটিশ গণমাধ্যম মিরর জানায়, ঘটনাটি ২০১৯ সালের মার্চ মাসের। একটি ফুটবল ম্যাচ দেখে ট্রেনে করে বাড়ি ফিরছিলেন দুই ভাইবোন ডেভিড নোবেল এবং নিকোলে কেভিন। এসময় তারা ঘুমিয়ে থাকা ডেভিড ক্লার্কের মুখে ঢুকিয়ে দেন কাবাব।

মুখে কাবাব ঢুকিয়ে দেয়ার পর বমি করতে শুরু করেন ৫৬ বছর বয়সী ক্লার্ক। বোমি করতে করতেই মাটিতে লুটিয়ে পড়েন। পরদিন একটি হাসপাতালে মৃত্যু হয় তার। ওই দুই ভাইবোন ক্লার্কের মুখে যে কাবাব ঢুকিয়ে দিয়েছিলেন সেটা একট গলফ বলের সমান ছিলো বলে জানা গেছে।

পুলিশের এক মুখপাত্র জানায়, দুই ভাইবোনকে দোষী সাব্যস্ত করেছে জুরি। ক্লার্ককে আগে থেকেই চিনতেন ওই ভাইবোন। তবে দোষী সাব্যস্ত করা হলেও তাদের সাজা ঘোষণা করা হয়নি। পরবর্তীতে তাদের সাজা ঘোষণা করা হবে।

গোয়েন্দা প্রধান ইন্সপেক্টর স্টিভ মে এই মামলাকে ‘অস্বাভাবিক এবং খুবই জটিল’ বলে মন্তব্য করেছেন। যারা এ ঘটনায় সাক্ষ্য দিয়েছেন এবং আদালতে আলামত সরবরাহ করেছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x