করোনা সচেতনতায় রেল স্টেশনে নাচলেন নারী পুলিশ সদস্যরা!

করোনা সচেতনতায় রেল স্টেশনে নাচলেন নারী পুলিশ সদস্যরা!
ছবি: সংগৃহীত

মহামারি কোভিড-১৯ এর বিরুদ্ধে মানুষকে সচেতন করতে কত কিছুই না করছে পুলিশ। তথ্য সংগ্রহ করা থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমে মজাদার পোস্ট শেয়ার করা এবং জনসমাগম হয় এমন স্থানে পারফর্ম করা। এবার রেল স্টেশনে জনপ্রিয় গানের তালে নাচতে দেখা গেলো একদল নারী পুলিশ সদস্যকে। টুইটারে এ ঘটনার একটি ভিডিও শেয়ার হয়েছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ঘটনাটি ঘটেছে এমজিআর চেন্নাই কেন্দ্রীয় রেল স্টেশনে। সেখানে চেন্নাই রেলওয়ে পুলিশের নারী সদস্যরা স্থানীয় জনপ্রিয় ইনজাই ইনজামি গানের তালে নাচেন। গত ৯ মে তামিল নাড়ুর পিআইবির ভ্যারিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার দেওয়া হয়েছে।

Chennai Railway Police viral dance performance to popular Enjaai Enjaami song to raise awareness about #COVID19 at MGR Chennai Central Railway station.@MoHFW_INDIA @COVIDNewsByMIB @RailMinIndia @GMSRailway @RPF_INDIA @rpfsrmas @arunkumar783 @Subramanian_ma @RAKRI1 @PIB_India pic.twitter.com/gyoh5Z36X1

— PIB in Tamil Nadu ???????? (@pibchennai) May 9, 2021

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনায় মেতে উঠেছেন নেটিজেনরা। তাদের অধিকাংশই পুলিশের প্রশংসা করছেন। বলছেন, এমন এনার্জি নিয়ে প্রতিটি দিন শুরু করা উচিত।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x