মাউথওয়াশ অর্ডার করে পেলেন রেডমি নোট-১০!

মাউথওয়াশ অর্ডার করে পেলেন রেডমি নোট-১০!
ছবি: সংগৃহীত

বিশ্বব্যাপী অনলাইন মার্কেটপ্লেসের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। বিশেষ করে গত বছর করোনা সংক্রমণের পর থেকে এই মাধ্যমে গ্রাহক সংখ্যা হু হু করে বেড়ে গেছে। মানুষ এখন আর সরাসরি বাজারে না গিয়ে অনলাইনের মাধ্যমে ক্রয় করাকেই প্রাধান্য দিচ্ছে। তবে এক্ষেত্রে মাঝেমধ্যে কিছু সমস্যাও হয়। যেমন এক পণ্য অর্ডার দিলে পরে দেখা যাচ্ছে, ভিন্ন পণ্য ডেলিভারি দেওয়া হচ্ছে। এবার ভারতের মুম্বাইয়ের এক ব্যক্তির ক্ষেত্রে ঘটলো আরো ব্যতিক্রমি ঘটনা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সম্প্রতি মুম্বাইয়ের বাসিন্দা লোকেশ দাগা অনলাইন কেনাকাটার জনপ্রিয় প্রতিষ্ঠান অ্যামাজন থেকে একটি কোলগেট মাউথওয়াশ অর্ডার করেন। কিন্তু ডেলিভারি পাওয়ার পর বক্স খুলে দেখেন সেখানে একটি রেডমি নোট-১০ স্মার্টফোন। পরে তিনি নিজেই টুইট বার্তায় তথ্যটি শেয়ার করেন।

Hello @amazonIN Ordered a colgate mouth wash via ORDER # 406-9391383-4717957 and instead of that got a @RedmiIndia note 10. Since mouth was in a consumable product returns are restricted and am unable to request for return via the app(1/2) pic.twitter.com/nPYGgBGNSR

— Lokesh Daga (@lokeshdaga) May 13, 2021

টুইটে অ্যামাজনকেও ম্যানশন করে দেন। পাশাপাশি রেডমি নোট-১০ স্মার্টফোন ও অর্ডারের বিস্তারিত তথ্যেরও ছবি শেয়ার করেন। গত ১৩ মে নিজ অ্যাকাউন্ট থেকে টুইটটি শেয়ার করেন এই যুবক।

However on opening the package I can see that the packaging label was mine but the invoice was of somebody else's. I have emailed you as well to get the product delivered to the right person. pic.twitter.com/Ohabdk4BWp

— Lokesh Daga (@lokeshdaga) May 13, 2021

এরপর থেকেই নেটিজেনরা যুবকের এই কাণ্ডের প্রশংসা করছেন। একজন লিখেছেন, ''আপনার সততা প্রশংসার দাবিদার''। আকেজন একটু মজা করেই লিখলেন, ''রেডমি নোট রেখে দাও এবং পার্শ্ববর্তী দোকান থেকে মাউথওয়াশ অর্ডার করে নাও''।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x