শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

৩ লাখ টাকা না পেয়ে মালিকের ৫ কোটি টাকার বাড়ি গুঁড়িয়ে দিলো মিস্ত্রি

আপডেট : ১১ জুন ২০২১, ১০:৫৩

বিলাসবহুল একটি বাড়ি কেনার পর বাসযোগ্য করে তুলতে এক মিস্ত্রিকে দিয়ে কাজ করিয়েছিলেন। এ জন্য তিনি বাড়ির মালিকের কাছে থেকে বিশাল অংকের টাকাও পান। কিন্তু সামান্য কয়েক লাখ টাকা দিতে মালিক গড়িমসি করায় প্রায় পাঁচ কোটি টাকা মূল্যের সেই বাড়ি গুঁড়িয়ে দিলেন ওই মিস্ত্রি। সম্প্রতি এই ঘটনা ঘটেছে যুক্তরাজ্যের লেস্টারের স্টোনিগেট এলাকায়। খবর বিবিসি।

জানা যায়, বাড়ির কাজ করার পর মজুরি পেয়েছিলেন ওই মিস্ত্রি। কিন্তু সাড়ে ৩ হাজার পাউন্ড (সাড়ে ৩ লাখ টাকার বেশি) বকেয়া ছিলো। তা না পাওয়ায় ৫ লাখ পাউন্ডের (৫ কোটি টাকার বেশি) সম্পত্তি নষ্ট করে দিয়েছেন মিস্ত্রি। বাড়িটির মালিকের নাম জে কুর্জি (৪০)। তিনি ইংল্যান্ডের লেস্টারের স্টোনিগেটের বাসিন্দা।

House on Guildford Road, in Stoneygate, Leicester

জে কুর্জির সঙ্গে এই টাকা নিয়ে মিস্ত্রির বাগবিতণ্ডা হয় একাধিকবার। জে টাকা দিতে রাজি না হওয়ায় তার সঙ্গে কথা কাটাকাটি ছাড়া মিস্ত্রি আর কিছু করতেও পারছিলেন না।

তবে সুযোগ খুঁজছিলেন প্রতিশোধের। সম্প্রতি বাড়ি থেকে ৩০০ কিলোমিটার দূরে সপরিবার ছুটি কাটাতে গিয়েছিলেন জে। সেই খবর পেয়েই লোকজন নিয়ে তার ফাঁকা বাড়িতে হানা দেন ওই মিস্ত্রি। বাড়ির ছাদ, বর্ধিত অংশ-সহ অনেকটাই ভেঙে দেন তিনি। এ খবর জের কানে পৌঁছালে তিনি পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। তবে তাতে কোনও কাজ হয়নি বলে জানিয়েছেন জে।

ইত্তেফাক/টিআর