গাড়ির বনেটে বসে বিয়েতে গেলো কনে, গ্রেফতার করলো পুলিশ

গাড়ির বনেটে বসে বিয়েতে গেলো কনে, গ্রেফতার করলো পুলিশ
ছবি: সংগৃহীত।

ভারতীয় উপমহাদেশে ঘোড়া বা হাতির পিঠে বসে অথবা ঢাকঢোল বাজিয়ে নাচতে নাচতে বিয়ে করার রীতি আছে। কিন্তু গাড়ির বনেটে চেপে বিয়ের আসরে যাওয়ার ঘটনা তেমন নেই। অভূতপূর্ব এই কাণ্ড ঘটিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছেন ভারতের মহারাষ্ট্র রাজ্যের তেইশ বছর বয়সী এক তরুণী। যার ফলাফল মোটেও সুখকর হয়নি। এক প্রতিবেদনে এমনটিই জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

Maharashtra bride booked for going to marriage venue on SUV's bonnet-India  News , Firstpost

প্রতিবেদনে বলা হয়, পুনের বাসিন্দা ওই তরুণীর নাম সাসওয়াদ। যাচ্ছিলেন বিয়ে করতে। গাড়ির ভেতরে যথারীতি পরিবার-পরিজন থাকলেও তিনি বসেছিলেন গিয়ে বনেটের ওপর। এতেই ক্ষান্ত থাকেননি তিনি, বিষয়টি ক্যামেরাবন্দিও করারও চেষ্টা করেছেন। আর সেই ভিডিও এখন ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। যার মাশুল দিতে হচ্ছে পুরো পরিবারকেই।

জানা যায়, গাড়ির বনেটে বসে রাস্তায় ঘোরার দায়ে ইতিমধ্যে ভারতের মোটরযান আইনে ওই তরুণীকে গ্রেফতার করেছে লোনি কালভোর থানা পুলিশ।

থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই তরুণীর পাশাপাশি যারা গাড়িতে ছিলেন আর যিনি ছবি তুলছিলেন, তাদের সবাইকেই গ্রেফতার করা হয়েছে। তাদের কারও মুখে কোনো মাস্ক ছিল না। তাদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন ও কোভিড আইনেও মামলা করা হয়েছে।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x