বাসিন্দাদের আনন্দ দিতে পারলেই বাড়ি ভাড়া পাবেন!

বাসিন্দাদের আনন্দ দিতে পারলেই বাড়ি ভাড়া পাবেন!
প্রতীকী ছবি

বাড়ি ভাড়া দেওয়ার জন্য বিজ্ঞাপনে এক অদ্ভুত শর্ত জুড়ে দিয়েছেন এক বাড়িওয়ালা। আর তা দেখে কী মন্তব্য করবেন সেটা খুঁজে পাচ্ছেন না নেটিজেনরা। ওই মালিক বিজ্ঞাপনে জানিয়েছেন, তার এমন একজন ভাড়াটিয়া দরকার, যিনি হোম অফিস করবেন এবং তার আশপাশে ফুর্তি নিয়ে আসবেন।

আনন্দবাজার পত্রিকা অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৪০ বছর বয়সী ওই বাড়িওয়ালা একজন পুরুষ। তার আরও দুইজন ভাড়াটে আছে। তাদের মধ্যে দু'জনই নারী এবং বয়স ২০ বছর।

dublin rental market is never on a normal one pic.twitter.com/smp5XP28VI

— root (@ruthblxney) July 22, 2021

ডাবলিনের বাসিন্দা ওই বাড়িওয়ালা নাম প্রকাশ না করে বিজ্ঞাপনের বয়ানটি পোস্ট করেছেন বাড়ি ভাড়া সংক্রান্ত নেটমাধ্যমের একটি অ্যাকাউন্টে। এরপরই এটি ভাইরাল হয়ে যায়।

তিনি লিখেছেন, ডাবলিনের স্যান্ডিমাউন্টে সৈকতের কাছেই তার চার বেডের একটি বাড়ি রয়েছে। ভাড়াও অনেক কম। কারণ, ভাড়া দেওয়ার লক্ষ্য উপার্জন নয়, বরং এমন একজনকে লাগবে যিনি কমিউনিটিতে আনন্দ- ফূর্তি আনবেন।

আরও বলেছেন, এই মুহূর্তে বাড়িতে যারা আছেন তাদের মধ্যে প্রথম জন ৪০ বছর বয়সী বাড়ির মালিক। এখন অবসর কাটাচ্ছেন এবং বাগানপ্রেমী। দ্বিতীয় জন ২০ বছর বয়সী ব্রাজিলিয়ান নারী। তৃতীয় জন ২০ বছর বয়সী মার্কিন নারী। দ্বিতীয় জন বাড়ি থেকে কাজ করেন ও তৃতীয় জন ছাত্রী।

এখন নতুন ভাড়াটে একজন লেখক বা শিল্পী হলে ভালো হয়। তবে শর্ত হলো তাকে বাড়ি থেকে কাজ করতে হবে (হোম অফিস)। বিজ্ঞাপনে এমনটাই উল্লেখ করা হয়েছে।

ইত্তেফাক/টিএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x