দুই ভাইয়ের সঙ্গে দুই বোনের বিয়ে!

দুই ভাইয়ের সঙ্গে দুই বোনের বিয়ে!
দুই ভাইয়ের সঙ্গে দুই বোনের বিয়ে!

টাঙ্গাইলের ভূঞাপুরে কাকতালীয়ভাবে জমজ দুইবোনের সাথে জমজ দুই ভাইয়ের বিয়ে হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) বিয়ের এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ভাইরাল হলে নেটিজেনরা তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।

কঠোর লকডাউনের মধ্যেই গত বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের দুই জমজ মেয়ের সাথে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের জমজ দুই ছেলের সাথে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। পরে বিয়ের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, উপজেলার বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে আল আমিন ও আমিনুল নামের জমজ দুই ভাই মাস্টার্স পাশ করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে চাকরি করে। অন্যদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে ফাতেমা ও ফারজানা দুইজনই মাস্টার্স শেষ করেছে। এরআগে পারিবারিকভাবে ঘটকের মাধ্যমে গত বৃহস্পতিবার এক লাখ টাকা করে কাবিন নামায় জমজ দুই বোনের সাথে জমজ দুই ভাইয়ের বিয়ে হয়। এলাকায় জমজ দুই বোনের জমজ দুই ভাইয়ের সাথে বিয়ের খবর ছড়িয়ে পড়লে তাদের এক নজর দেখতে বিয়ে বাড়িতে ভীড় জমান স্থানীয়রা।

জমজ দুই মেয়ের আত্মীয় রবিউল ইসলাম, জমজ দুই বোনের জন্য জমজ দুই ছেলের সন্ধান পাওয়া যায় ঘটকের মাধ্যমে। মেয়েরাও মাস্টার্স শেষে করেছে আবার ছেলেরাও দুইজন মাস্টার্স শেষ করে একটি কোম্পানিতে চাকরি করছে। পরে লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।

ইত্তেফাক/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x