‘সোনা’র চুল গজিয়ে চমক মেক্সিকান ব়্যাপারের

‘সোনা’র চুল গজিয়ে চমক মেক্সিকান ব়্যাপারের
ছবি: সংগৃহীত

মেক্সিকোর সঙ্গীতশিল্পীর ড্যান সুরের মাথায় চুলের জায়গায় দেখা গিয়েছে সোনার হার। যা দেখে অবাক নেটিজেনদের প্রশ্ন, ‘এ কি কাণ্ড! চুলের বদলে মাথায় সোনা গজিয়েছে নাকি?

Dan Sur - YouTube

এই ব়্যাপারের মাথায় চুলের লেশমাত্র নেই। রেশমি বা কোকড়ানো চুলের বদলে মাথা থেকে ঝুলছে গোছা গোছা মোটা সোনার হার। ব়্যাপার ড্যান সুরের কথায়, এই সোনার হারগুলি এখন তার চুল।২৩ বছরের ওই মেক্সিকান ব়্যাপার মাথা মুড়িয়ে অপারেশনের সাহায্যে আংটার মধ্যে সোনার হারগুলি ঝুলিয়েছেন। তারপর টিকটকে নিজের ফলোয়ারদের কাছে সদর্পে ঘোষণা করেন, বিশ্বের মানব জগতের ইতিহাসে তিনিই প্রথম ব়্যাপার যার চুল হল সোনার হার।

হঠাৎ চুলের বদলে সোনা ফলানোর শখ হল কেন? ওই ব়্যাপার বলেন, ‘অনেককে দেখেছি চুলে বিভিন্ন রঙ করতে। কিন্তু সত্যি কথা হল আমি আলাদা কিছু করতে চাইছিলাম। যা দেখে সবাই যেন চমকে যায়।’ সত্যিই সবাইকে চমকে দিয়েছেন ড্যান। তার নতুন লুক দেখে টিকটকে বেড়ে গিয়েছে ফলোয়ারের সংখ্যা। তার ফলোয়ার বেড়ে যায় ১২ হাজার৷ ড্যানকে টিকটকে এখন ফলো করেন ১.৯ মিলিয়ন মানুষ। এছাড়া ইনস্টাগ্রামেও তার ভক্ত সংখ্যা বেশ ঈর্ষণীয়।

Mexico • The Pigeon Express

কোনো সঙ্গীতশিল্পীর জন্য সুর হল সম্পদ। কিন্তু ব়্যাপার বা পপ সিঙ্গাররা সংগীতের চেয়ে উগ্র সাজ ও লাইফস্টাইলের জন্য প্রচারের আলোয় বেশি থাকে। তবে সবাইকে ছাপিয়ে গিয়েছেন ২৩ বছরের ওই মেক্সিকান ব়্যাপার। মাথায় চুলের মেকওভার করে এমন লুক বদলে দিয়েছেন যে তাকে চিনতেই পারছেন না ফলোয়াররা। তাহলে কি তিনি নতুন ট্রেন্ড সেট করতে চাইলেন? হাসতে হাসতে ড্যান বলেন, ‘আমি চাই না কেউ আমাকে ফলো করা শুরুক।’

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x