দুই চাকায় অটো চালিয়ে গিনেস রেকর্ড

দুই চাকায় অটো চালিয়ে গিনেস রেকর্ড
ছবি: সংগৃহীত

অটো চালিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লেখালেন ভারতের এক চালক। কোনো সাধারণ অটোচালকের মতো চালিয়ে নয় বরং হলিউড সিনেমার দৃশ্যের মতোই কাণ্ড ঘটিয়েছেন তিনি। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রতিবেদনে বলা হয়, দুই চাকায় অটো চালিয়ে রেকর্দটি গড়লেন ওই অটোচালক। ইতিমধ্যে সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঝড় তুলেছে। অটো চালানো ওই যুবকের নাম জগতিশ এম। তিনি চেন্নাইয়ের বাসিন্দা।

Watch: Chennai man makes Guinness World Record by driving auto-rickshaw on two  wheels for 2.2 km | Trending News,The Indian Express

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ২ দশমিক ২ কিলোমিটার সড়ক শুধুমাত্র দুচাকায় অটো চালিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন তামিলনাড়ুর এই যুবক। যদিও ২০১৫ সালের শেষের দিকে রেকর্ডটি তৈরি করেছিলেন তিনি। তবে ভিডিওটি সম্প্রতি আবারও প্রকাশিত হয়েছে, যা দেখে হতবাক হয়েছে সবাই।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, শেষ পর্যন্ত গিনেস বুকে নিজের নাম তুলে ধরলেন জগতিশ এম। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের ওয়েবসাইট থেকে জানা যায়, ‘রেকর্ডের জন্য তিনি ২ দশমিক ২ কিলোমিটার দূরত্ব অতিক্রম করেছিলেন। কেবল দুইটি চাকার মাধ্যমে তিনি অটোটির ভারসাম্য বজায় রেখেছিলেন’।

ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে জগতিশ এম জানিয়েছেন, ‘আমি কখনও ভাবতে পারিনি যে আমি রেকর্ড অর্জন করতে পারব। কিন্তু … আমি সন্তুষ্ট’।

ইত্তেফাক/টিআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x