ছাদ ফুটো করে বালিশে এসে পড়লো উল্কা!

ছাদ ফুটো করে বালিশে এসে পড়লো উল্কা!
ছবি: সংগৃহীত

ছাদ ফুটো করে উল্কা এসে পড়লো বালিশে। অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন এক নারী। কারণ সেটি তার একেবারে মাথার কাছে এসে পড়েছিল। ঘটনাটি অবিশ্বাস্য বলে মনে হলেও তেমনটিই ঘটেছে কানাডার ব্রিটিশ কলম্বিয়ায়। প্রথমদিকে মনে করা হয়েছিল, সেটি কোন পাথরখন্ড। পরে নিশ্চিত হয় যে সেটি কয়েক কোটি বছরের পুরনো একটি উল্কার টুকরা।

ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদন থেকে জানা যায়, যে নারীর মাথার কাছে ওই উল্কাটি এসে পড়েছিল তার নাম রুথ হ্যামিলটন। দুর্ঘটনার সময় তিনি ঘুমাচ্ছিলেন। উল্কা এসে পড়ার আওয়াজে তিনি ঘুম ভেঙে দেখেন আশপাশে ধুলো এবং ছাদ ফুটো হয়ে গিয়েছে। এরপরই বালিশের পাশে পাথরের টুকরো পড়ে থাকতে দেখেন তিনি।

ঘটনার আকস্মিকতায় তিনি অনেকটা ভয় পেয়ে গিয়েছিলেন। তাই কী করতে হবে কোন কিছু বুঝতে না পেরে তিনি তৎক্ষণাৎ পুলিশে ফোন দেন। পুলিশ এসে ওই পাথরের টুকরো উদ্ধার করে নিয়ে যায়। পরে তা পরীক্ষা করে দেখা যায়, ওই পাথর আসলে একটি উল্কার টুকরো।

এ ঘটনা নিয়ে রুথ সে দেশের এক সংবাদমাধ্যমকে বলেছেন, কী ঘটেছে তা বুঝতে না পেরে খুব ভয় পেয়েছিলাম। ভাবছিলেন পাথরটা ফেটে যাবে কি না। কপাল জোরে আমি দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছি।

ইত্তেফাক/জেডএইচডি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x