হাসপাতাল থেকে শিশুর গানের ভিডিও ভাইরাল

হাসপাতাল থেকে শিশুর গানের ভিডিও ভাইরাল
ছবি: সংগৃহীত

ব্রাজিল নিবাসী শিশু মিগুয়েল হাসপাতালে ভর্তি অবস্থায় গলা ছেড়ে গান গাইছে। হাসপাতালের টিভিতে তার প্রিয় গানটি শুনে সে চিৎকার করে গানটা গাইতে শুরু করে। এই ভিডিওটি শেয়ার করার পর প্রায় ৮৮ হাজারেরো বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এদের মধ্যেই অনেকই আবার নিজেদের টাইমলাইনে ভিডিওটি শেয়ার এবং রিটুইট করেছেন। ইতিমধ্যেই ৫৭৪ বার ভিডিওটি রিটুইট করা হয়েছে।

ব্রাজিলের স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, গ্যাস্ট্রোএনট্রাইটিসের সমস্যা নিয়ে গত দুদিন হাসপাতেল ভর্তি সে। অসুস্থ অবস্থাতেও তার উৎসাহ ভরা গানের এই ভিডিওটি, মিগুয়েলের বাড়ির লোক বা হাসপাতালের কর্মী কেউ তুলেছেন কি না, জানা যায়নি। কঠিন পরিস্থিতিতে কীভাবে মন ভাল রাখতে হয়, নিজের অজান্তেই এই গানের ভিডিওর মাধ্যমে তার পাঠ সকলকে দিল ব্রাজিলের এই ছোট্ট ছেলেটি।

হাসপাতালে মাইক্রোফোন আর পাবে কোথায় তাই তাকে দেওয়া চামচেটাকেই মাইক্রোফোন বানিয়ে নিয়ে সুখের গান গেয়ে ওঠে মিগুয়েল। মিগুয়েলের এই ভিডিওটি তার টুইটারে শেয়ার করেন গায়ক এবং গীতিকার পেরিক্লেস। মিগেলের প্রশংসা করেন তিনি। আর এই ভিডিওটি দেখা মাত্রই মিগুয়েলের প্রশংসার টুইটে ভরে ওঠে গায়কের টুইটারের টাইমলাইন।

ইত্তেফাক/এফএস

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x