বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাভারে পৃথক স্থান থেকে নারী শ্রমিকসহ ৩ জনের লাশ উদ্ধার

আপডেট : ১৯ নভেম্বর ২০১৮, ১৯:৪৬

সাভারে পৃথক স্থান থেকে এক নারী পোশাক শ্রমিকসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত নারী শ্রমিকের স্বামীকে পুলিশ আটক করা হয়েছে। সোমবার ভোর রাতে সাভারের হেমায়েতপুর থেকে সজিব মিয়া (২২), শাহীবাগ থেকে সাথী আক্তার (১৯) ও রাজফুলবাড়িয়া থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। 

পুলিশ জানায়, সোমবার ভোর রাতে সাভারের হেমায়েতপুর এলাকায় নিজ ভাড়া বাড়িতে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় সজিব মিয়া নামের এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে নিয়ে যায়। নিহত গার্মেন্টস শ্রমিক সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার হরিনাথপুর গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে।

অপরদিকে সকালে সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার ভাড়া বাড়িতে জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় সাথী আক্তার (১৯) নামে আরও এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী ইমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। নিহত ওই নারী শ্রমিকের বাড়ি পাবনা জেলার সদর থানার সালেহপুর গ্রামে। 

এছাড়া সকালে সাভারের রাজফুলবাড়িয়ার কুঠিবাড়ি এলাকার ভাড়া বাড়ি থেকে ঘরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সাভার মডেল পুলিশ। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, ৩টি মরদেহ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত তিনজনেই আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ইত্তেফাক/নূহু