বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

রাজশাহীতে সম্পন্ন হলো ‘ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা’

রাজশাহীতে সম্পন্ন হলো ‘ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা’
ছবি: সংগৃহীত

চলতি বছরের তৃতীয় ও রাজশাহীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হল ‘ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০১৯’। শুক্রবার রাজশাহীর পর্যটন মোটেলে দিনব্যাপী চলে এই আয়োজন। শিক্ষার্থীদের প্লে গ্রুপ থেকে দশম শ্রেণী পর্যন্ত মোট চারটি গ্রুপ-এ ভাগ করে আলাদা আলাদা থিম দেওয়া হয়। প্রতিটি গ্রুপ থেকে ৩ জন করে মোট ১২ জন বিজয়ী হয় এবং প্রতি গ্রুপ থেকে একজন করে মোট ৪ জনকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়। প্রতিযোগীতা শেষে মোট ১৬ জন প্রতিযোগিকে পুরষ্কার প্রদান করা হয়।

এই চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী আর্ট কলেজের প্রভাষক মো. আবদুস সাত্তার, মোছাম্মত নারগিস পারভীন এবং প্রভাষক মো. আশরাফুল হক রিপন। ড্যান ফুডস লিমিটেড-এর এড়িয়া সেলস্ ম্যানেজার ইব্রাহিম হোসাইন, বিপণন বিভাগের কর্মকর্তা জনাব আশিকুল ইসলাম ভুঁইয়া ড্যান ফুডসের পক্ষ থেকে সেখানে উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতার বিশেষ অতিথি রাজশাহী আর্ট কলেজের অধ্যক্ষ মো. রেজাউল ইসলাম তার বিশেষ বক্তব্য প্রদান করে শিক্ষার্থীদের উৎসাহিত করেন। একই সাথে মো. রেজাউল ইসলাম ড্যান ফুডস লিমিটেডকে এমন উদ্যোগী কার্যক্রম ও আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

রাজশাহীতে প্রথমবারের মত আয়োজিত এই প্রতিযোগিতায় জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্লে গ্রুপ থেকে দশম শ্রেণীর ১৪০০-এরও বেশী শিক্ষার্থী অংশগ্রহণ করে।

উল্লেখ্য, ড্যান ফুডস লিমিটেড ড্যানকেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ। এর পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে। ড্যানকেক প্রথম আগমনেই তার ইউরোপিইয়ান রেসিপির মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস- এর মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত