বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, মা মেয়েসহ নিহত ৩ আহত ২৫

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, মা মেয়েসহ নিহত ৩ আহত ২৫
জকিগঞ্জে দুর্ঘটনা কবলিত বাস। ছবি: ইত্তেফাক

সিলেটের জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা মেয়েসহ তিনজন নিহত এবং অন্তত ২৫ জন আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টায় সিলেট-জকিগঞ্জ সড়কের বাবুর সংলগ্ন পশ্চিম ডেমিরখালের সেতুর পাশে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিলেট থেকে ছেড়ে আসা (১১-০৪৫২) বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. খালেদ আহমদ জানান, ঘটনাস্থলে উপজেলার জকিগঞ্জ ইউনিয়নের হাইলইসলামপুর গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী নাছিমা বেগম (২৩) তার দেড় বছরের শিশু রুহেনা বেগম ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত আব্দুর কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫৫) মারা যান।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন, ফলাহাট গ্রামের মবই মোল্লা (৫২), হাইলইসলামপুর গ্রামের সুফানা বেগম (৫০), পশ্চিম বিলেরবন্দের হেলাল আহমদ (৩৯), মাদারখালের খায়রুন নেসা (৬০), আরাফাত হোসেন (১৩), দুর্ঘটনায় নিহত নূরজাহানের ছেলে খায়রুল ইসলাম (১৭), তার চাচাত ভাই হিমেল (১৯), মিছবাহ (১৮), ক্বারী জামাল আহমদসহ (৫৫) ১১ জন। তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন: ৪৫ বছরে যে উন্নয়ন হয়নি ৬ বছরে তা করেছি: নিক্সন চৌধুরী

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর আব্দুন নাসের, জকিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল হান্নান ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সঙ্গে উদ্ধার কাজে সহযোগিতা করেন।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত