টাকার ওপর ঘুমিয়ে থাকা ডিবির সেই এসআই প্রত্যাহার

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ২৩:৪২ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

ডিবির উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান [ছবি: ইত্তেফাক]

অবশেষে একাধিক টাকার নোটের বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকা ডিবির উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। আজ সোমবার জেলা পুলিশ তাকে ডিবি থেকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে। নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-১) মমিনুল ইসলাম এ তথ্য  নিশ্চিত করেন।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-১) মমিনুল ইসলাম জানান, প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এক কর্মকর্তার টাকার নোটের বান্ডিলের উপর ঘুমিয়ে থাকার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। গত ৬ নভেম্বর সকাল থেকে ওই ছবিটি ফেসবুকে ভাইরাল হতে দেখা যায়।

ফেসবুকের ওই পোস্টে দেখা যায়, একজন লোক একটি গাড়ীর মধ্যে টাকার নোটের বান্ডিলের ওপর ঘুমিয়ে আছেন। পাশে ছিল তার ব্যবহৃত সরকারি ওয়ারলেস সেট। ছবিটির নিচে একটি লেখা রয়েছে ‘অভিযান পরিচালনা করে ক্লান্ত নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. আরিফ মাইক্রোবাসের ভেতর টাকার উপর এভাবেই ঘুমিয়ে পড়েন।’

ছবিটি নিজের বলে স্বীকার করে ডিবির এসআই মো. আরিফ জানান, ছবিটা ৪ থেকে ৫ মাস আগের। আমার মা অসুস্থ ছিল। আমি আমার এক বন্ধুর কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা ধার নিয়েছিলাম। মায়ের অসুস্থতার টেনশনে ইচ্ছা না থাকা শর্তেও গাড়ীতেই ঘুমিয়ে পড়েছিলাম। হয়তো ওইসময় কেউ ছবিটা তোলে। তাছাড়া গাড়িটাও প্রায় ৩ মাস আগে ব্যবহার করা হয়। এ ছবি কোন এলাকায় সেটাও এখন আর মনে নেই। আমার মনে হয় কেউ তার স্বার্থ হাসিলের জন্যই এ কাজটি করেছে।

ইত্তেফাক/এমআর