ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


কিশোরীকে উত্যক্ত করায় ষাটোর্ধ্ব ব্যক্তির কারাদণ্ড

কিশোরীকে উত্যক্ত করায় ষাটোর্ধ্ব ব্যক্তির কারাদণ্ড
দণ্ডপ্রাপ্ত ফজল আহমেদ। ছবি: ইত্তেফাক

চট্টগ্রামের রাউজান উপজেলায় কিশোরীকে উত্যক্ত করার দায়ে ফজল আহমেদ নামে ষাটোর্ধ্ব এক ব্যক্তিকে ১ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার রাত ৮ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত এই দণ্ডাদেশ প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তি উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৌলানা দরবেশ আলীর বাড়ির মৃত সৈয়দ আহমেদের পুত্র।

উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউনিয়ন পরিষদ সদস্য দিদারুল আলম দৈনিক ইত্তেফাককে জানান, দণ্ডাদেশপ্রাপ্ত ব্যক্তি ওই ওয়ার্ডের এনায়েত ফকির বাড়ির মোড়ে রাস্তার ধারে বসে বিদ্যালয়ে আসা যাওয়া ছাত্রীদের নানা প্রলোভন দেখিয়ে উত্যক্ত করে আসত। এর ধারাবাহিকতায় এদিন বিকালে বিদ্যালয় হতে ফেরার পথে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে পথ আগলিয়ে নানা প্রলোভন দেখিয়ে তার শ্বশুর বাড়িতে নিয়ে আসেন। শ্বশুর বাড়িতে কোন লোকজনের উপস্থিত না থাকার ঘরের পেছনের দরজা দিয়ে ঘরে প্রবেশ করিয়ে দরজা বন্ধ করে দেয়। এই সময় মেয়েটি ভয়ে চিৎকার দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনা জানাজানি হলে সে শ্বশুর বাড়ি হতে পালিয়ে যায়। স্থানীয় উত্তেজিত জনতা তাকে রূপচাঁদ নগর এলাকা থেকে আটক করে। এরপর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে সাজা প্রদান করেন।

আরও পড়ুন: পটিয়ায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, ৩ যুবক আটক

তিনি আরও জানান, ফজল আহমেদ ওই ওয়ার্ডের আব্দুস ছামাদের বাড়ির মৃত আব্দুল গফুর সারাংয়ের মেয়ের জামাতা। তিনি শ্বশুর বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করেন। সে দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ দৈনিক ইত্তেফাককে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফজল আহমেদ(৬১) নামক এক ব্যক্তির বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন