ঢাকা মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
২১ °সে


পরীক্ষা থেকে বহিষ্কার হওয়ায় ছাত্রীর আত্মহত্যা

পরীক্ষা থেকে বহিষ্কার হওয়ায় ছাত্রীর আত্মহত্যা
নিহত পরীক্ষার্থীর মরদেহের পাশে জনতা। ছবি: ইত্তেফাক

বাগেরহাটের মোরেলগঞ্জে বৃহস্পতিবার গণিত পরীক্ষায় বহিষ্কৃত হওয়ায় জেডিসি পরীক্ষার্থী আফরিন জাহান (১৮) বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ ওঠেছে।

উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের বড়বাদুরা গ্রামের আসলাম হাওলাদারের কন্যা আফরিন জাহান। তিনি চলতি বছরে জিবি আমেনা খাতুন মহিলা মাদ্রাসার জেডিসি পরীক্ষায় অংশ গ্রহণ করেন। মোরেলগঞ্জ পৌর সদরের আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ১০নং কক্ষে পরীক্ষা দিচ্ছিলেন তিনি।

কেন্দ্র সচিব মো. ফকরুল ইসলাম জানান, ঘটনার দিন পরীক্ষা চলাকালীন অসদুপায় অবলম্বনের দায়ে কর্তব্যরত পরিদর্শক সোয়া ১২টার দিকে তাকে বহিষ্কার করেন। এ বহিষ্কারে মানসিকভাবে বিপর্যস্ত পরীক্ষার্থী আফরিন জাহান বাড়িতে গিয়ে দুপুর ২টার দিকে কীটনাশক ট্যাবলেট পান করে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিবাহিতা আফরিন জাহানের পিতা-মাতা দিল্লিতে থাকেন। তার স্বামী নিজেও গুলিশাখালী ফাজিল মাদ্রাসা থেকে একই কেন্দ্রে জেডিসি পরীক্ষা দিচ্ছে বলে জানা গেছে।

থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, পরীক্ষার্থী আফরিন জাহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হবে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন