ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
২৭ °সে


রূপপুর পারমাণবিক প্রকল্পে হৃদরোগে বিদেশির মৃত্যু

রূপপুর পারমাণবিক প্রকল্পে হৃদরোগে বিদেশির মৃত্যু
প্রকল্পাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র। ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক বিদেশির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে বেলারুশের নাগরিক ইহার বেলাহুর (৪৯) মৃত্যু ঘটে। ইহার বেলাহু রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠান ওট্রেট রোশেম লিমিটেডে উপ-পরিচালক পদে কর্মরত ছিলেন।

প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, সন্ধ্যার দিকে বুকে তীব্র ব্যাথা শুরু হলে তাকে প্রথমে প্রকল্পের মেডিকেল সেন্টারে নেয়া হয়। এরপর প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহীতে স্থানান্তরের জন্য ব্যবস্থা করা হয়। এসময় এ্যম্বুলেন্সে মূল ঠিকাদারি প্রতিষ্ঠান এটমষ্ট্রয় এক্সপোর্টের চিকিৎসক ডাঃ ফখরুল ইসলামও তার সঙ্গে ছিলেন। পরে রাজশাহীর বেসরকারী সিডিএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: শিশুকে বাঁচাতে গিয়ে শেয়ালের কামড়ে আহত ১১

ঈশ্বরদীর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অরবিন্দ সরকার বিদেশি কর্মকর্তার মারা যাওয়ার ঘটনা নিশ্চিত করেছেন। লাশ ময়না তদন্ত এবং হিমাগারে সংরক্ষণের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হযেছে। সংশ্লিষ্ট দূতাবাসের মাধ্যমে ইহার বেলাহুর মরদেহ নিজ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে বলে তিনি জানিয়েছেন।

ইত্তেফাক/এসএইচএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন