শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

একাধিক হত্যা মামলার আসামি বাদশা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

আপডেট : ১৮ নভেম্বর ২০১৯, ১০:২০

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাদশা শেখ (৫৫) নামে চরমপন্থি দলের সদস্য এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। হত্যাসহ ৯টি মামলার আসামি বাদশা শেখ উপজেলার পৌরসভাধীন জোড়াপুকুরিয়া গ্রামের হেলাল উদ্দিন শেখের ছেলে।
 
সোমবার রাত দুইটার দিকে জোড়াপুকুরিয়া গ্রামের মাঠের একটি মেহগনি বাগানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
 
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, শীর্ষ সন্ত্রাসী বাদশা ও তার দলবল উপজেলার তেতুলিয়া মোড় এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে হরিণাকুণ্ডু থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এ সময় পুলিশের এসআই গোলাম সরোয়ার ও কনস্টেবল সোহেল রানা আহত হয়েছেন। 

আরও পড়ুন: রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে চার্জ গঠন আজ

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এলাকাবাসী নিহত ব্যক্তি উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামের বাদশা শেখ বলে শনাক্ত করেন। নিহত বাদশা ৭টি হত্যা ও ২টি অস্ত্র মামলার আসামি। তিনি নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা। 

ইত্তেফাক/এসি