ঢাকা সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬
২৭ °সে

পালানোর সময় প্রেমিক যুগল আটক

পালানোর সময় প্রেমিক যুগল আটক
রাজশাহী। ছবি: গুগল ম্যাপস

রাজশাহীর পুঠিয়ায় প্রেমের টানে পালানোর সময় স্থানীয় বাস কাউন্টার মাস্টারের হাতে ধরা পড়েছে প্রেমিক যুগল। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পুঠিয়া সদর বাসস্ট্যান্ড থেকে তাদের আটকের পর পুঠিয়া থানায় সোপর্দ করা হয়।

আটক প্রেমিক টাঙ্গাইল সদর উপজেলার আউলটিয়া গ্রামের শাজাহান মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও প্রেমিকা রাজশাহীর দুর্গাপুর উপজেলার চৌপুকুরিয়া গ্রামের মেয়ে এবং কাঁঠালবাড়িয়া স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী।

বাস কাউন্টার মাস্টার দেলুয়ার হোসেন বলেন, খুব ভোর থেকে ওই ছাত্রী স্কুল ড্রেস ও কাঁধে বড় ব্যাগ নিয়ে বিভিন্ন বাস কাউন্টারে রহস্যজনকভাবে ঘুরাফেরা করছিল। সকাল সাড়ে ৯টার দিকে একটি ছেলে বাস থেকে নেমে তাকে নিয়ে যাওয়ার সময় তাদের সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদ করলে তারা দাবি করে যে, তারা প্রেমিক-প্রেমিকা। তাদের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি। তাই বিয়ে করতে তারা পালিয়ে যাচ্ছে। এ সময় শ্রমিকরা পুঠিয়া থানায় খবর দিলে পুলিশ তাদের নিয়ে যায়।

এ ব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, তাদের দুজনের মধ্যে কিছু দিন থেকে মোবাইলে সম্পর্ক গড়ে উঠে। সেই সূত্রে মেয়েটি প্রাইভেটের নামে বাড়ি থেকে পুঠিয়া বাসস্ট্যান্ডে আসে। অপরদিকে ছেলেটি মেয়েটিকে নিতে টাঙ্গাইল থেকে বাসযোগে একই স্থানে আসে। পরে স্থানীয়দের সহায়তায় তাদের থানায় আনা হয়। উভয়ের পরিবারকে খবর দেয়া হয়েছে। অভিভাবকরা আসলে তাদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন