ঢাকা মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
২৬ °সে


বিশ্বনাথে বিএনপি’র ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষক্ষমতা আইনে পুলিশের মামলা

বিশ্বনাথে বিএনপি’র ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষক্ষমতা আইনে পুলিশের মামলা
ছবি সংগৃহীত

সিলেটের বিশ্বনাথ বিএনপি ও সহযোগী সংগঠনের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। থানা পুলিশের এস.আই দিদারুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেছেন। মামলায় অজ্ঞাতনামা হিসেবে আরো ২০-২৫ জনকে আসামী করা হয়েছে।

এ ঘটনায় রবিবার রাতে বিএনপি নেতা জয়নাল আবেদীন, স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু ও ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটুকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার আসামীরা হলেন বিএনপি নেতা জয়নাল আবেদীন, ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটু, সেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু, বিএনপি নেতা হাজী মো. আব্দুল হাই, যুবদল নেতা আবু সুফিয়ান, বিএনপি নেতা বসির আহমদ, আহমদ নূর উদ্দিন, যুবদল নেতা সুরমান খান, বিএনপি নেতা খোয়াজ আলী, বাবুল মিয়া, পরতাব আলী, জুনেদ মিয়া, ছাত্রদল নেতা খালেদ আহমদ, মতিউর রহমান সুমন, রাসেল আহমদ, রিপন মিয়া, ময়নুল হক, স্বেচ্ছাসেবক দল নেতা কাওছার খান, কয়েস মিয়া, চেরাগ আলী, জিলু মিয়া, যুবদল নেতা নানু মিয়া, পাবেল আহমদ, আব্দুর রুপ।

আরও পড়ুন: ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর নিখোঁজ!

এজাহার সূত্রে জানা গেছে, ১৫ (৩) ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন, সরকারি সম্পত্তি ও জনগণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতাসহ নাশকতামূলক কার্যকলাপ সংঘটনের অপরাধে পুলিশ বাদী হয়ে এই মামলা করেছে। একইসঙ্গে রবিবার রাতে ঝটিকা অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এ ব্যাপারে থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ৩ জন বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্য আসামীদের ধরার জন্য গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/এসএইচএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১০ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন