ঢাকা বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
২৭ °সে

রাঙ্গামাটিতে গোলাগুলিতে নিহত ৩ জনের পরিচয় মেলেনি

রাঙ্গামাটিতে গোলাগুলিতে নিহত ৩ জনের পরিচয় মেলেনি
গুগল ম্যাপ।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় একটি আঞ্চলিক সংগঠনের অভ্যন্তরীণ কোন্দলে গুলি বিনিময়ের ঘটনায় নিহত ৩ জনের লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে মঙ্গলবার সকাল পর্যন্ত তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

আজ মঙ্গলবার রাজস্থলী থেকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিহত ৩জনের লাশ নিয়ে আসা হয়। তবে এখনো পর্যন্ত নিহত ৩জন লাশের পরিচয় ও থানায় কেউ মামলা করতে আসেনি। ঘটনায় জড়িতদের ধরতে এলাকায় অভিযান শুরু করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

আরো পড়ুন: ঈশ্বরদীতে চালের কেজিতে বেড়েছে ৬ টাকা

রাজস্থলী থানার পুলিশ কর্মকর্তা মোঃ শাহ আলম জানান, পুলিশ লাশ উদ্ধার করে রাতে রাজস্থলী থানায় নিয়ে আসে। তবে নিহতরা কোন গ্রুপের তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় থানায় তাদের আত্মীয়-স্বজনরা কেউ মামলা করতে আসেনি। ঘটনায় জড়িতদের ধরতে এলাকায় অভিযান শুরু করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

সোমবার সন্ধ্যায় রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দুর্গম বালুমুড়া মারমা পাড়া এলাকায় আঞ্চলিক সংগঠন এর মধ্যে গোলাগুলিতে ৩জন নিহত হন।

এদিকে এই ঘটনায় এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। ঘটনায় জড়িতদের ধরতে আইন-শৃঙ্খলা বাহিনী বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান জোরদার করেছে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন