ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


শিবচরে নির্মিত হতে যাচ্ছে বিসিক মাল্টি সেক্টর ইন্ডাস্ট্রিয়াল পার্ক

শিবচরে নির্মিত হতে যাচ্ছে বিসিক মাল্টি সেক্টর ইন্ডাস্ট্রিয়াল পার্ক
ছবি: সংগৃহীত

মাদারীপুরের শিবচরে ৩শ ৫০ একর জায়গায় নির্মিত হতে যাচ্ছে বিসিক মাল্টি সেক্টর ইন্ডাস্ট্রিয়াল পার্ক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর দিকনির্দেশনায় ইতিমধ্যেই বিসিকের পক্ষ থেকে উপজেলার ৫টি মৌজার ৩শ ৫০ একর জায়গা পরিদর্শন করা হয়েছে।

জানা গেছে, বিসিকের পক্ষ থেকে উপজেলার শিবচর ইউনিয়নের শ্যামাইল, ছোট চৌধুরী বিল, শিরুয়াইল ইউনিয়নের উতরাইল ও উত্তর চারজানাজাত মৌজার ৩ শ ৫০ একর বিশিষ্ট একটি মাল্টি সেক্টর ইন্ডাস্ট্রিয়াল পার্ক স্থাপনের লক্ষ্যে সরেজমিনে পরিদর্শন করে গত ৩০ জুলাই ডিপিপি প্রণয়ন করে শিল্প-মন্ত্রণালয়ে প্রস্তাবনা প্রেরণ করা হয়। মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে বিসিকের সচিব মোস্তাক আহমেদসহ জেলা উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি প্রস্তাবিত এলাকা পরিদর্শন করেন। পরে দুপুরে উপজেলা পরিষদের ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রকল্পের ডিপিপি পূর্ণগঠনের লক্ষ্যে সরকারী-বেসরকারি প্রতিষ্ঠান, জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন: এমপি লিটন হত্যা মামলার যুক্তিতর্ক শেষ, রায় ২৮ নভেম্বর

মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে এ সময় বিসিকের সচিব মোস্তাক আহমেদ, বিসিকের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-ব্যবস্থাপক মো. হাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) আল নোমান, শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন