ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ
নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি উপলক্ষে সংবাদ সম্মেলন। ছবি: ইত্তেফাক

নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে আজ বুধবার। সম্মেলনের প্রস্তুতি নিয়ে মঙ্গলবার বিকেলে সম্মেলনের সভাস্থল নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম।

এ সময় দলীয় নেতারা জানান, এ সম্মেলনে প্রায় দুই লাখ লোকের সমাবেশ ঘটানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। সকাল ১০টায় সম্মেলনের সভাস্থলে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং কেন্দ্রীয় নেতারা। পরে দুপুর আড়াইটা থেকে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে। ৪৮৫ জন কাউন্সিলর তাদের ভোটের মাধ্যমে আগামী তিন বছরের জন্য সভাপতি ও সম্পাদক নির্বাচিত করবেন। তবে সম্মেলনে প্রবীণদের পাশাপাশি নবীনদের মাঝে নেতৃত্বের প্রতিযোগিতা থাকলেও তা সুন্দর ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন হবে।

আরও পড়ুন: ২ ঘণ্টায় তিনশ বস্তা লবণ বিক্রি, ক্রেতা সামলাতে না পেরে দোকান বন্ধ আটক ৪৪

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপির সঞ্চালনায় সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এএইচএম ইব্রাহিম, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, মাহমুদুর রহমান জাবেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান, সদর উপজেলা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোটেক শিহাব উদ্দিন শাহীন ও শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু প্রমুখ।

এ দিকে নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, সম্মেলনে সব ধরনের নিরাপত্তায় আইন শৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন