শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিয়ে বাড়িতে মাংসে বিষ মাখানোর অভিযোগে আটক ১

আপডেট : ২১ নভেম্বর ২০১৯, ২১:২৪

বিয়ে বাড়িতে গরুর মাংসের সঙ্গে বিষ মাখানোর অভিযোগে রাজিব মিয়া (৩৭) নামে এক কসাইকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তাকে আটক করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বুধন্তি ইউনিয়নের বারঘরিয়া গ্রামের মৃত সাজুত খানের ছেলে মো. আয়ুব খানের বিয়ের বৌভাত অনুষ্ঠান ছিল। বিয়ে বাড়িতে ৪শ’ মেহমানের আপ্যায়নের জন্য বৃহস্পতিবার সকালে খাতাবাড়ী গ্রামের মাসুম গরুর  মাংস রান্না করার সময় হঠাৎ রং পরিবর্তন হয়ে যায়। এতে তার সন্দেহ হয়। 

এ ঘটনায় বিয়ে বাড়িতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা কসাই রাজীবকে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে তিনি গ্রামের বাবুর্চি আব্দুলার পরামর্শে এ কাজ করেছেন বলে জানান। ওই বাবুর্চিকে রান্নার কাজ না দেওয়ায় বিষ কসাইকে মেশাতে বলা হয়।

এ ব্যাপারে বর মো. আইয়ুব খান বলেন, বৌভাত অনুষ্ঠানের জন্য গভীর রাত থেকেই আয়োজন চলছিল। সকালের নাস্তার পর বাবুর্চি গরুর মাংস রান্না করার সময় মাংসের রং পরিবর্তন হলে তার সন্দেহ হয়। তারপর কসাইকে ডেকে আনলে বিষ মাখানোর কথা স্বীকার করেন তিনি। পরে তাকে আটক করে পুলিশে দেওয়া হয়। 

বিজয়নগর উপজেলার ইসলামপুর পুলিশ  ফাঁড়ির ইনচার্জ আ.স.ম. আতিকুর রহমান বলেন, রাজীব নামক কসাইকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

ইত্তেফাক/জেডএইচ