কাশিয়ানীতে স্ত্রীকে গলাকেটে হত্যাকারী গ্রেফতার

প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৮:২৭ | অনলাইন সংস্করণ

  কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা

মহসিন সিকদার। ছবি: ইত্তেফাক

গোপালগঞ্জের কাশিয়ানীতে স্ত্রী জান্নাত বেগমকে গলাকেটে হত্যার দায়ে স্বামী মহসিন সিকদারকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সীতারামপুর নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মহসিন সিকদার একই গ্রামের ফিরোজ সিকদারের ছেলে। নিহত জান্নাত বেগম মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী গ্রামের মৃত ফারুক শরীফের মেয়ে।

পুলিশ জানায়, শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীতারামপুর গ্রামে অভিযান চালিয়ে ঘাতক মহসিন সিকদারকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন: ধানের শীষের প্রার্থী জামায়াত নেতাসহ গ্রেফতার ৬

নিহতের মা খাদিজা বেগম জানান, ৫ বছর আগে প্রেম করে জান্নাত বেগমকে বিয়ে করে মহসিন। গত ১৩ ডিসেম্বর রাতে উপজেলার সীতারামপুর গ্রামে নিজ ঘরে মহসিন সিকদার তার স্ত্রী জান্নাত বেগমকে দা ও বটি দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। এ ব্যাপারে তিনি (মেয়ের মা) বাদী হয়ে ঘটনার পরের দিন কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) প্রকাশ বোস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মহসিন স্বীকার করেছে তার স্ত্রী জান্নাত বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করে মহসিন। রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/বিএএফ