বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরগুনায় ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

আপডেট : ২৬ নভেম্বর ২০১৯, ১৯:৫২

বরগুনা সদর উপজেলায় প্রাইভেট পড়ে ফেরার পথে চতুর্থ শ্রেণির এক ছাত্রী (১২) ধর্ষণের শিকার হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের লতাকাটা এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত শাওন (১৯) নামে এক যুবককে মঙ্গলবার সকালে আটক করেছে পুলিশ। 

ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ে। গত দুই মাস ধরে সে বাড়ির কাছে মতি মিয়ার বাড়িতে প্রাইভেট পড়তে যায়। সোমবার সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার সময় স্থানীয় নুরুল ইসলামের ছেলে শাওন তাকে মতি মিয়ার বাড়ির পেছনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় বাড়িতে ফিরে মেয়েটি অজ্ঞান হয়ে পড়ে। এ অবস্থা দেখে তিনি সন্ধ্যা ৭টার দিকে মেয়েকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিকভাবে রক্তক্ষরণ বন্ধে চিকিৎসা দেওয়ার পরে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: সিরাজদিখানে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নীহার রঞ্জন বৈদ্য বলেন, গুরুতর জখম হওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিকভাবে তাকে চিকিৎসা দিয়েছি। রক্তক্ষরণের ফলে তার অবস্থার অবনতি হয়েছে। যে কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বরগুনা থানার এসআই মো. হুমায়ুন কবীর জানান, এ ঘটনায় এক জনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/এএএম