বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সিলেটে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে নিহত এক, আহত ১০

আপডেট : ২৭ নভেম্বর ২০১৯, ০৯:৪৮

জৈন্তাপুর উপজেলার আসামপাড়া বাজারে মঙ্গলবার মধ্য রাতে একটি গ্যারেজে রাখা গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঘটনাস্থলে রেদওয়ান আহমদ (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ২নং লক্ষীপুর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। এ ঘটনায় ফায়ারম্যানসহ আহত হয়েছেন আরো ১০জন।

আহত ফায়ারম্যান বেলাল হোসেনসহ তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে আসামপাড়া বাজারের ব্যবসায়ী আলাল মিয়ার মালিকানাধীন গ্যারেজে আগুন লাগার ঘটনা ঘটে। এক পর্যায়ে গ্যারেজে থাকা প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন আরো ভয়াবহ আকার ধারণ করে। পার্শ্ববর্তী দোকানসমূহে ছড়িয়ে পড়ে তা। প্রথমে স্থানীয় জনতা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এসময় দেওয়ান আহমদ মারা যান। জৈন্তাপুর ও সেনানিবাস ফায়ার সার্ভিসের টিম প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস সিলেটের উপ-পরিচালক হুমায়ুন কবির হতাহতের বিষয়টি নিশ্চিত করে জানান, বৈদ্যুতিক গোলযোগ থেকে সৃষ্ট আগুনে একজনের মৃত্যু হয়েছে। একজন ফায়ারম্যানসহ কয়েকজন আহত হয়েছেন। আগুনে একটি ক্রাশার মেশিনসহ তিনটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান উপ-পরিচালক।

খবর পেয়ে রাতেই উপজেলা নিবার্হী অফিসার মৌরীন করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক ঘটনাস্থলে ছুটে যান। আহতদের মধ্যে ৩জনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহতরা জৈন্তাপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইত্তেফাক/আরকেজি