বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নেত্রকোণায় অটোরিকশার সংঘর্ষে কলেজছাত্রী নিহত

আপডেট : ২৯ নভেম্বর ২০১৯, ২৩:০৬

নেত্রকোণা জেলার কেন্দুয়া-মদন সড়কের গোগবাজার নামক স্থানে আজ শুক্রবার দুপুরে ব্যাটারি চালিত অটোরিকশা ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে খাদিজা খানম জেনু (২২) নামের এক কলেজ ছাত্রী নিহত এবং চারজন আহত হয়েছেন।
    
নিহত খাদিজা খানম জেনু জেলার মদন উপজেলার হাজী আব্দুল আজিজ খান সরকারি ডিগ্রি কলেজের ডিগ্রি শেষ বর্ষের ছাত্রী। তিনি মদন উপজেলার নায়েকপুর পূর্বপাড়া গ্রামের রুহুল আমীনের মেয়ে। 
    
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মদন থেকে একটি যাত্রীবাহী অটোরিকশা কেন্দুয়ার দিকে যাওয়ার পথে কেন্দুয়া উপজেলার গোগ বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কাঁচামাল বহনকারী একটি ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশার আরোহী খাদিজা খানম জেনু ঘটনাস্থলেই মারা যান। এ সময় সিএনজির অপর আরোহী জেনুর ছোট ভাই এনায়েত খান বাপ্পী (২০), মনিরুজ্জামান খান (৫৫), মোনায়েম খান (১৬) ও অটোরিকশায় থাকা কাচাঁমাল ব্যাবসায়ি দুলাল মিয়া (৫৫) আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত প্রত্যেকেই মদন উপজেলার বাসিন্দা।

আরও পড়ুন: বিজেপি সাংসদের মন্তব্য ঘিরে ভারতের লোকসভায় তুমুল হট্টগোল

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুজ্জামানের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ সিএনজি চালক গোলাপ মিয়াকে (৪০) আটক করেছে। তার বাড়ি মদন উপজেলার বাশরী দক্ষিণ পাড়া গ্রামে। তার বাবার নাম সন্তুষ মিয়া। 

ইত্তেফাক/কেকে