ঢাকা বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
১৭ °সে


সিলেটে অস্ত্রসহ পাঁচজনকে আটক করেছে জনতা

সিলেটে অস্ত্রসহ পাঁচজনকে আটক করেছে জনতা
আটক ব্যক্তিরা। ছবি: ইত্তেফাক
সিলেটে গুলি ভর্তি পিস্তলসহ সন্দেহজনক অপরিচিত পাঁচ ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে দিয়েছে স্থানীয় জনতা। সোমবার দুপুর ২টার দিকে জৈন্তাপুর উপজেলার নিজপাট কমলাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- হাসান আহমদ (৬০), মো. বেলাল উদ্দিন (৪৩), মো. সুজন মিয়া (২৭), বিজয় ধর (৩০) ও জামাল উদ্দিন আহমদ (৫৪)।

জানা যায়, কমলাবাড়ি গ্রামের জালাল উদ্দিন পাখি মিয়ার বাড়িতে অপরিচিত ৭/৮জন লোক সন্দেহজনকভাবে ঘুরাফেরা করতে থাকে। এ সময় একই গ্রামের নানু মিয়ার সঙ্গে জমি সংক্রান্ত বিষয়ে তাদের বাকবিতণ্ডা হয়। তখন সন্দেহজনক ব্যক্তিদের মধ্যে একজন পিস্তল বের করে গুলি করার চেষ্টা চালায়। এসময় বাড়ির মহিলা ও শিশুদের চিৎকার শুনে পার্শ্ববর্তী বাড়ির নারী-পুরুষরা ছুটে আসে। মহিলা ও পুরুষরা তাদের সঙ্গে ধস্তাধস্তি করে পিস্তলটি হাত থেকে কেড়ে নেয়। ডাকাতি হচ্ছে এমন খবর প্রচার হওয়ার সঙ্গে সঙ্গে বাড়ির চারিদিকে জনতা ঘেরাও করে গুলি ভর্তি পিস্তলসহ পাঁচজনকে আটক করে। তিনজন গাড়ি নিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয় জনতা আটককৃত দের গণধোলাই দিয়ে পুলিশের নিকট হস্তান্তর করে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) শ্যামল বনিক বলেন, এখানে জায়গা নিয়ে তাদের মধ্যে বিরোধ রয়েছে। উভয়ের মধ্যে ঘটনাটি ভুল বুঝাবুঝি হয়েছে। তিনি জানান, পিস্তলের লাইসেন্স রয়েছে। স্থানীয়ভাবে জনপ্রতিনিধি ও এলাকার মুরব্বীগণের সঙ্গে কথা বলে ঘটনাটি নিষ্পত্তি করার চেষ্টা করা হচ্ছে।

ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন