ইসলামপুরে ‘বন্দুকযুদ্ধে’ ইউপি সদস্য নিহত

ইসলামপুরে ‘বন্দুকযুদ্ধে’ ইউপি সদস্য নিহত
[ছবি: সংগৃহীত]

ইসলামপুরে যমুনার দুর্গম চরাঞ্চলে মঙ্গলবার ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সর্দার ইউপি সদস্য মোহাম্মদ আলী (৪৫) ওরফে আলী ডাকাত নিহত হয়েছেন। পুলিশের দাবি তার বিরুদ্ধে ইসলামপুর, দেওয়ানগঞ্জ, ফুলছড়ি ও সাঘাটাসহ বিভিন্ন থানায় খুন, ডাকাতি, অস্ত্র ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

আলী ডাকাত গত ইউপি নির্বাচনে ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হন। তিনি যমুনার দ্বীপচর সিন্দুরতলী গ্রামের নজর প্রামানিকের ছেলে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ডাকাতির প্রস্তুতি সময় গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া, ওসি আব্দুল্লাহ আল-মামুন, পরিদর্শক (তদন্ত) আনছার আলীর নেতৃত্বে একদল পুলিশ যমুনার দুর্গম চরাঞ্চলে অভিযান চালায়। অভিযানে প্রজাপ্রতিরচর এলাকা থেকে অস্ত্রসহ আলী ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

ইসলামপুর সার্কেল এএসপি মো. সুমন মিয়া জানান, আলীর তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে একদল পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য অভিযানে যায়। পুলিশ যমুনার কুতুবুল্লার চর পৌঁছালে ডাকাত দলের অন্য সদস্যরা আলীকে ছিনিয়ে নিতে গুলি ছুঁড়তে থাকে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। সে সময় আলী পালানোর চেষ্টা করলে ডাকাতদের গুলিতেই তিনি মারা যান।

ইত্তেফাক/আরকেজি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত