ঢাকা শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
২৬ °সে

লোহাগড়ায় বোনকে অপহরণ, ভাইকে মারধর

লোহাগড়ায় বোনকে অপহরণ, ভাইকে মারধর
লোহাগড়া। ছবি: গুগল ম্যাপ থেকে

নড়াইলের লোহাগড়ায় ভাইকে মারধর করে কলেজ পড়ুয়া ছোট বোনকে অপহরণ করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার দুপুরে উপজেলার দিঘলিয়া এলাকায় এ অপহরণের ঘটনা ঘটে। অপহরণের কয়েক ঘণ্টা পর লোহাগড়া থানা পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করেছে। তবে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখনো পুলিশ কাউকে আটক করতে পারেনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার তালবাড়িয়া গ্রামের মহু শেখের ছেলে জান্নাত শেখ (২২) নামের এক বখাটে নবগঙ্গা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছিলো। বখাটেদের ভয়ে সে তার বড় ভাই আরিফুজ্জামান রুবেলকে সঙ্গে নিয়ে কলেজে যাতায়াত করতো।

মঙ্গলবার এইচএসসির নির্বাচনী পরীক্ষা শেষে ওই ছাত্রী তার ভাইকে নিয়ে কলেজ থেকে বাড়ি ফিরছিলো। পথে দিঘলিয়া পেট্রোল পাম্পের কাছে পৌছালে চারটি মোটরসাইকেলযোগে বখাটে জান্নাতের নেতৃত্বে ৮- ১০ জন যুবক তাদের গতিপথ রোধ করে। এ সময় অপহরণকারীরা ওই ছাত্রীর ভাই রুবেলকে মারধর করে বেঁধে রেখে বোনকে জোর করে একটি গাড়িতে তুলে নিয়ে যায়। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে অপহরণকারীরা তার হাত-পা এবং মুখ বেঁধে জোর করে তাকে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

খবর পেয়ে এসআই মিলটন কুমার দেবদাস এরনেতৃত্বে লোহাগড়া থানার একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের উলা গ্রমের মোস্তফার বাড়ি থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন: নরসিংদীতে শিশু ধর্ষণচেষ্টা, আটক ১

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, অপহরণের ঘটনায় ওই ছাত্রীর বড় ভাই বাদী হয়ে সন্ধ্যায় একটি এজাহার দাখিল করেছেন। অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৩ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন