বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পাইকগাছায় এক পরিবারের ৩জন ক্যান্সারে আক্রান্ত; সাহায্যের আবেদন

আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৯, ০১:২৮

পাইকগাছা পৌর সদরের একই পরিবারের তিনজন মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত। অসহায় পরিবারটি মানবেতর জীবন যাপন করছে। অর্থের অভাবে উন্নত চিকিৎসা করাতে গিয়ে হিমশিম খাচ্ছে দরিদ্র পরিবারটি। এ ব্যাপারে উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের নিকট আর্থিক সাহায্যের জন্য মানবিক আবেদন জানিয়েছে পরিবারটি।

জানা গেছে, পৌরসভার ২নং ওয়ার্ড গোপালপুর গ্রামের মাদার চন্দ্র দাশের ছেলে বাসুদেব দাশ (৩০) ও একই পরিবারের প্রহ্লাদ দাশের মেয়ে অয়া দাশ অনুস্কা (৩) ক্যান্সারে এবং রাম চন্দ্র দাশের স্ত্রী বাসন্তী রানী দাশ (৪০) দীর্ঘদিন ব্রেন টিউমারে আক্রান্ত। ইতিমধ্যে তাদের ভারতসহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসা প্রদান করা হয়েছে। চিকিৎসা করাতে গিয়ে কর্তব্যরত চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য বিদেশে গিয়ে অপারেশন করার পরামর্শ দিয়েছেন।

হতদরিদ্র মাদার চন্দ্র দাশ বলেন, 'এমনিতেই অভাব অনটনের কারণে সংসার চালানোই কঠিন। সেখানে একটি পরিবারের তিনজন মানুষের মরণব্যাধী ক্যান্সারের চিকিৎসার জন্য যে অর্থের প্রয়োজন তা যোগাড় করা আমার মতো দরিদ্র পরিবারের পক্ষে কোনভাবে সম্ভব নয়। তাদের অপারেশন ও চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন হবে বলে চিকিৎসকরা জানিয়েছে।

তাদের প্রাথমিক চিকিৎসা করাতে গিয়ে যেখানে হিমশিম খেতে হয় সেখানে বিপুল পরিমাণ এ অর্থ যোগাড় করা অনেক কঠিন। এ জন্য বেঁচে থাকার আকুতি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সমাজের বিত্তবানদের নিকট আর্থিক সহযোগিতার মানবিক আবেদন করেছেন শয্যশায়ী মরণব্যাধী রোগে আক্রান্তরা।

আরও পড়ুন: মোহনগঞ্জে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু, পিতা-মাতা জেল হাজতে

পরিবারটির জন্য সাহায্য পাঠানোর ঠিকানা বাসুদেব দাশ সঞ্চয়ী হিসাব নম্বর- ০৪৩১৩৩০০০৩৩৭৬, বাসন্তী রানী দাশ হিসাব নং- ০৪৩১৩৪০০৩৯৩৬৮ ও  প্রহলাদ কুমার দাশ যার হিসাব নং- ১৩৪০০০০০২৩১২৪ সোস্যাল ইসলামী ব্যাংক পাইকগাছা শাখা, খুলনা।

ইত্তেফাক/নূহু