ঢাকা শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৭
২৪ °সে

পিরোজপুরে বাসচাপায় মুক্তিযোদ্ধাসহ তিনজন নিহত

পিরোজপুরে বাসচাপায় মুক্তিযোদ্ধাসহ তিনজন নিহত
দুর্ঘটনায় পড়া ইজিবাইক। ছবি: ইত্তেফাক

পিরোজপুরের মঠবাড়িয়ায় যাত্রীবাহী ঈগল পরিবহন বাসের ধাক্কায় মুক্তিযোদ্ধাসহ তিন ইজিবাইক আরোহী নিহত হয়েছেন। রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের মুসল্লীবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও দুই যাত্রী গুরুতর আহত হন।

নিহতরা হলেন- মঠবাড়িয়ার দেবীপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার(৬৫), একই গ্রামের ইউনুস মোল্লার ছেলে ইজিবাইক চালক মো. বেলায়েত হোসেন(৪০) ও অজ্ঞাত এক যাত্রী (২৭)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ঈগল পরিবহনের বাসটি ভোর সাড়ে পাঁচটার দিকে মঠবাড়িয়া-চরখালী মহাসড়কের মুসল্লীবাড়ি নামক স্থানে বিপরীত থেকে আসা যাত্রীবাহী একটি ইজিবাইককে চাপা দেয়। এসময় ৫ জন আরোহী নিয়ে ইজিবাইকটি সড়কের পার্শ্ববর্তী ডোবায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে অজ্ঞাত এক যাত্রী নিহত হন।

গ্রামবাসী ছুটে এসে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে গুরুতর আহত চারজনকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ইজিবাইক আরোহী আবু জাফর হাওলাদার ও ইজিবাইক চালক বেলায়েত হোসেনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা ঘটিয়ে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৫ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন