ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭
২০ °সে

শিবচর পৌরসভা আওয়ামীলীগের কমিটি গঠন

শিবচর পৌরসভা আওয়ামীলীগের কমিটি গঠন
শিবচর পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন ও বিশেষ অতিথি শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল : ইত্তেফাক

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে মাদারীপুরের শিবচর পৌরসভা আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে শিবচর পৌরসভা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

এর আগে বিকালে প্রধান অতিথি ও বিশেষ অতিথি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। এ সময় মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মুনির চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজ ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, শিবচর উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য মোসলেম উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি লতিফ মোল্লাসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আরো পড়ুন: খুলনায় ট্রাকের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

প্রধান অতিথি নূর-ই-আলম চৌধুরী তার বক্তব্যে বলেন, সারাদেশে তৃনমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করার কাজ চলছে। আওয়ামীলীগ ছাড়া অন্য দলগুলো দুর্বল হয়ে পড়ার কারণ হচ্ছে তারা ঠিকমতো সম্মেলন করে না, তারা ঘরে বসে কমিটি গঠন করে। সাংগঠনিক উপায়ে নেতা নির্বাচন করে না। এই কারণে তাদের নেতৃত্ব সংকট সৃষ্টি হয়েছে।

পরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা. মোঃ সেলিম ৬৯ সদস্য বিশিষ্ট শিবচর পৌরসভা আওয়ামীলীগের নতুন কমিটির নাম ঘোষণা করেন। কমিটিতে তোফাজ্জেল হোসেন তোতা খানকে সভাপতি এবং বাবু শংকর চন্দ্র ঘোষকে সাধারণ সম্পাদক,কার্যকারী সদস্য আব্দুস সালাম গোমস্তা (তারা মিয়া), সহসভাপতি আব্দুল কাদের খান মিলু, যুগ্ম সাধারণ সম্পাদক হেপী মোল্লা, সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা খান (শহিদ) ছাড়াও আরো অনেকেই এ কমিটিতে আছেন। রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ অতিথিবৃন্দরা।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন