শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চরফ্যাশনে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত অর্ধশত

আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৯, ০২:৪২

চরফ্যাশনের নুরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে অর্ধশত লোক আহত হয়েছেন। আহতদের মধ্যে ১৫ জনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং দুই জনকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দফায় দফায় এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের সময় উভয় প্রার্থীর কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে দুলারহাট বাজারে মহড়া দিতে থাকে। এছাড়া বাজারের অলিগলিতে অস্ত্র নিয়ে দলে দলে লোকজনকে অবস্থান নিতে দেখা যায়। চরফ্যাশন ও দুলারহাট থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও উভয় পক্ষের মধ্যে টানটানা উত্তেজনা বিরজ করছে।

আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান বলেন, স্বতন্ত্রপ্রার্থী আনোয়ার হোসেন ৩নং ওয়ার্ডের ভোটারদের মধ্যে টাকা বিতরণ করেন। মহিলা ভোটাররা টাকা বিতরণের প্রতিবাদ করেন। এনিয়ে স্বতন্ত্রপ্রার্থী এবং আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে তার ২০ কর্মী সমর্থক আহত হয়েছে।

দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/কেকে