ঢাকা বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭
২৪ °সে

হাতীবান্ধায় মুক্তিযোদ্ধার পুকুর দখলের চেষ্টা, মা-মেয়েসহ আটক ৩

হাতীবান্ধায় মুক্তিযোদ্ধার পুকুর দখলের চেষ্টা, মা-মেয়েসহ আটক ৩
পুকুর পাড়ে টিনের বেড়া ভাংচুর করা হয় : ইত্তেফাক

লালমিনরহাটের হাতীবান্ধায় মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের পুকুল দখলের চেষ্টার অভিযোগে মা-মেয়ে ও জামাইকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার দক্ষিণগড্ডিমারী গ্রামের নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উত্তর বিছনদই এলাকার আব্দুস ছাত্তারের স্ত্রী আমেনা বেগম, তার মেয়ে সাদিয়া আফরিন ও মেয়ে জামাই আশরাফ আলী

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন: রাজশাহী ও রংপুর বিভাগে হালকা বৃষ্টির সম্ভাবনা

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের হাতীবান্ধা রেলস্টেশনের অদূরে পুকুরটি দখলের চেষ্টা করে এবং পুকুরটির চারপাশে থাকা টিনের বেড়া ভাংচুর ও মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা চালানো হয়েছে। ঘটনার পর পরেই আশরাফ-সাদিয়াসহ ৪ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় অভিযোগ করেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক জানান, মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের পুকুর দখলের চেষ্টা, ভাংচুর ও হামলার ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের নিজ বাড়ির পাশে একটি পুকুর (জলাশয়) সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে লিজ নিয়ে মাছ চাষ করে আসছেন। ওই পুকুরের পাশেই বসবাস করছেন আ.লীগ সভানেত্রীর মেয়ে-জামাই আশরাফ ও সাদিয়া আফরিন। ফলে ওই দম্পতির চোখে পড়ে মুক্তিযোদ্ধার লিজ নেয়া সেই জলাশয়ে। এক পর্যায়ে তারা শুক্রবার বিকেলে পুকুরটির চারপাশে থাকা টিনের বেড়া ভাংচুর করে দখলের চেষ্টা করেন। এ ঘটনায় থানা অভিযোগ করেন ওই মুক্তিযোদ্ধা। এমন খবর পেয়ে আবারো শনিবার আমিনা বেগমের নেতৃত্বে পুকুর দখলের চেষ্টাসহ দ্বিতীয় দফা টিনের বেড়া ভাংচুর চালানো হয়। এসময় মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা বাঁধা দিতে এলে তাদের উপর হামলা চালানো হয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২২ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন