মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মায়ের সামনে তরুণীর শ্লীলতাহানি, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির বিরুদ্ধে মামলা

আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৯, ১৮:৪২

প্রকাশ্যে রাস্তায় তরুণীকে শ্লীলতাহানি করার অভিযোগে মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতিসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামিদের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন তরুণীর মা।

মামলার আসামিরা হলেন- নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক প্রধান (২২), ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন (২২)। এ মামলায় কাননকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ। 

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ ডিসেম্বর রাত সোয়া আটটার দিকে মমতাজ বেগম তার মেয়েকে নিয়ে চাষাঢ়া শহীদ মিনারে যান। এ সময় রনি, অনিক, কাননসহ অজ্ঞাত আরও ২-৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে উত্যক্ত করতে থাকে। একপর্যায়ে তার মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ কাননকে গ্রেফতার করে। 

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে। অভিযান চালিয়ে মামলার দুই নম্বর আসামি কাননকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/জেডএইচ