শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আবর্জনা ফেলার প্রতিবাদ করায় শিক্ষিকার গায়ে গরম পানি

আপডেট : ০২ জানুয়ারি ২০২০, ১১:৫৫

মুলাদীতে যাতায়াতের পথে ময়লা আবর্জনা ফেলার প্রতিবাদ করায় স্কুল শিক্ষিকার গায়ে গরম পানি নিক্ষেপ করা হয়েছে। বুধবার বিকাল ৪টায় উপজেলার চরমালিয়া গ্রামের বেপারীর হাট সংলগ্ন এলাকার মোতালেব সরদারের স্ত্রী রাজিয়া সুলতানা মধ্যচরমালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিনা আক্তারের গায়ে গরম পানি নিক্ষেপ করেন। এসময় তার মেয়ে কলেজছাত্রী শান্তা আক্তারও আহত হন।

শাহিনা আক্তার জানান, মোতালেব সরদারের ২য় স্ত্রী রাজিয়া সুলতানা বেপারীর হাটের একটি ভাড়া বাসায় থাকেন। তিনি প্রতিনিয়ত যাতায়াতের পথে ময়লা-আবর্জনা ফেলে রাখেন। বুধবার বিকালে স্কুল থেকে ফেরার পথে ময়লা-আবর্জনা ফেলার বিষয়ে রাজিয়াকে নিষেধ করলে তিনি ক্ষিপ্ত হন এবং তার কাছে থাকা রান্না করা ভাতের মধ্য থেকে গরম পানি উঠিয়ে নিক্ষেপ করেন। এতে শাহিনা আক্তার ও তার মেয়ে শান্তার হাত, পা ও গায়ের বেশ কিছু অংশ পুড়ে যায়।

পরে স্থানীয়রা মা-মেয়েকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠান। এঘটনায় স্কুল শিক্ষিকার স্বামী সেলিম আহমেদ সিকদার মুলাদী থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

ইত্তেফাক/আরকেজি