নলকূপের হাতল দিয়ে মাথায় আঘাত করে গৃহবধূকে হত্যার অভিযোগ

নলকূপের হাতল দিয়ে মাথায় আঘাত করে গৃহবধূকে হত্যার অভিযোগ
ছবি: ইত্তেফাক

গাইবান্ধার সাঘাটায় নলকূপের (টিউবওয়েল) হাতল দিয়ে মাথায় আঘাত করে সাবানা বেগম (২৮) নামে এক গৃহবধূকে হত্যার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ভোর রাতে উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাবানা ওই গ্রামের রোকনুজ্জামান রোকন মিয়ার দ্বিতীয় স্ত্রী।

সাঘাটা থানার ওসি বেলাল হোসেন জানান, নিজ বাড়ির আঙ্গিনায় সাবানা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বড় ছেলে শিতল (১০) চিৎকার দেয়। এ সময় প্রতিবেশীরা ছুটে এসে দেখে সাবানা বেগম মারা গেছে। তার পাশে নলকূপের (টিউবওয়েল) হাতল পড়ে থাকতে দেয়া যায়। খবর পেয়ে পুলিশ বিকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন: একই সঙ্গে পূজা আর ভোটে সমস্যা দেখছেন না ইসি সচিব

তিনি আরও জানান, নিহতের স্বামী রোকনুজ্জামান রোকন চট্টগ্রামে রাজমিস্ত্রির কাজ করেন। তাই বাড়িতে সাবানা বেগম তার দুই ছেলে শিতল ও সিজানকে (৭) নিয়ে বসবাস করেন। রোকনের প্রথম স্ত্রীও একই গ্রামে পৃথক বাড়িতে বসবাস করেন। নিহতের মাথা ফেটে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাবানাকে টিউবওয়েলের হাতল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। তবে হত্যার কারণ ও কারা জড়িত এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তদন্ত অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত