টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২০, ১২:৫২ | অনলাইন সংস্করণ

  কক্সবাজার প্রতিনিধি

[প্রতিকি ছবি]

কক্সবাজারের টেকনাফে মাদকের চালান আনতে গিয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, ২টি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড তাজা কার্তুজ, ৬ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়। বুধবার (১৫ জানুয়ারি) ভোরে টেকনাফের শামলাপুর বাহারছরা মেরিন ড্রাইভ এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহতরা হলো, উখিয়ার  কুতুপালং শরণার্থী ক্যাম্পের হোছাইন শরীফের ছেলে হেড মাঝি আবুল হাশিম (৩০) এবং শামসুল আলমের ছেলে  মো. আইয়ুব (২৪)।

র‌্যাব-১৫ সহকারী পুলিশ সুপার মো. শাহ আলম জানান, টেকনাফের বাহারছরার শামলাপুর এলাকায় মাদকের চালান হাত বদল হচ্ছে খবর পেয়ে বুধবার ভোরে র‌্যাব সদস্যরা অভিযানে যায়। এসময় মাদক কারবারি চক্রের সশস্ত্র সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। পরে পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র ও মাদকসহ গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তাদের প্রাথমিক  চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়।

তিনি আরো জানান, ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ২টি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড তাজা কার্তুজ, ৬ রাউন্ড কার্তুজের খোসা জব্দ করা হয়।

ইত্তেফাক/এমআর