ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬
২৬ °সে

বিজয় এক্সপ্রেসের লাইনচ্যুত বগি উদ্ধার, ট্রেন চলাচল স্বাভাবিক

বিজয় এক্সপ্রেসের লাইনচ্যুত বগি উদ্ধার, ট্রেন চলাচল স্বাভাবিক
ফাইল ছবি।

ময়মনসিংহের গৌরীপুরে চট্টগ্রামগামী আন্তঃনগর `বিজয় এক্সপ্রেস' ট্রেনের লাইনচ্যুত তিনটি বগি উদ্ধার করা হয়েছে। ফলে নয় ঘণ্টা পর বৃহস্পতিবার সকাল থেকে ময়মনসিংহের সাথে ভৈরব ও নেত্রকোনার ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেন গৌরীপুর রেলওয়ে জংশন স্টেশনের আউটার সিগন্যালে লাইনচ্যুত হয়েছে। বুধবার রাত ৯টা ৫০মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

ট্রেনের পরিচালক এ.বি সিদ্দিক জানান, ট্রেনটি গৌরীপুর স্টেশনে প্রবেশ পথে ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়।

ট্রেনের যাত্রী মাদারগঞ্জের ঝারকাটা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আক্কাছ আলী জানান, ট্রেনটি ময়মনসিংহ জংশন থেকে রাত সাড়ে ৯টার দিকে ছেড়ে আসে। আউটার সিগন্যালে কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলো।পরে ট্রেনটি ছেড়ে যাওয়ার কয়েক মিনিটের মধ্যে বিকট শব্দে লাইনচ্যুত হয়।

আরও পড়ুন : গোবিন্দগঞ্জে স্ত্রী মর্যাদা না পেয়ে আত্মহত্যা

তিনি আরও জানান, ৪৯তম জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরী সমিতির শীতকালীন প্রতিযোগিতার জাতীয় পর্যায়ের খেলা অংশ নিতে কুমিল্লার উদ্দেশে এ ট্রেনে প্রায় ১৫০জন খেলোয়াড় ও ২০ জন কর্মকর্তা রয়েছে। তারাও গৌরীপুর জংশনে আটকা পড়েছে।

গৌরীপুর স্টেশনের মাস্টার আব্দুর রশিদ জানান, ট্রেন লাইনচ্যুত হওয়ার কারণে ট্রেন চলাচল ৯ঘণ্টা বন্ধ ছিল। উদ্ধারকারী রিলিফ ট্রেন উদ্ধার তৎপরতা শেষ করলে বৃহস্পতিবার সকাল থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, ট্রেন লাইনচ্যুতের ঘটনায় এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন