মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে হত্যা করে ঘাতকের আত্মহত্যা

আপডেট : ১৯ জানুয়ারি ২০২০, ১৬:৩০

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পাল্লাতল চা বাগানে স্ত্রী, শাশুড়ি ও দুই প্রতিবেশীকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি।

রবিবার ভোরে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার উওর শাহাবাজপুর ইউনিয়নের পাল্লারতল চা বাগানে এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫ জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া শুরু করেছে।

নিহতরা হলেন- নির্মল (৩০), তার স্ত্রী জলি (২৬), শাশুড়ি লক্ষ্মী (৪৩), প্রতিবেশী বসন্ত (৩৭) ও বসন্তের মেয়ে শিউলি (৬)। নিহতরা পাল্লাতল এলাকায় চা শ্রমিকের কাজ করতেন।

আরও পড়ুন : বিচার শুরু হচ্ছে শামীম খালেদ-রাজীবের

পুলিশ ও এলাকাবাসী জানায়, নির্মল নামে ওই ব্যক্তি প্রথমে তার স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। ঠেকাতে আসলে প্রথমে শাশুড়িকে এবং পরে দুই প্রতিবেশীকে কুপিয়ে জখম করেন।পরে ঘটনাস্থলে চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হলে খুনি নিজের ঘরে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ বলছে,পারিবারিক কলহের সূত্র ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে তাদের ধারণা। ধারালো অস্ত্রের আঘাতে তাদের হত্যা করা হয়েছে।

বড়লেখা থানার ওসি মো. ইয়াসিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে তারা রওয়ানা হয়েছেন। দুর্গম এলাকা হওয়ায় তাৎক্ষণিকভাবে বিস্তারিত জানা যায়নি।

ইত্তেফাক/এমআরএম