বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কাউখালীতে নিরাপদ ও মানসম্পন্ন অভিবাসন নিশ্চিতে সেমিনার

আপডেট : ২০ জানুয়ারি ২০২০, ১৯:২৫

পিরোজপুরের কাউখালীতে নিরাপদ, নিয়মিত ও মানসম্পন্ন অভিবাসন নিশ্চিত করার লক্ষে ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) নাহিদ ফারজানা সিদ্দিকী। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা।

সভায় বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, পিরোজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. মাহামুদ হোসেন, ট্রেড ইনচার্জ মো. সাদিকুর রহমান, ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিলটন, ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন, অধ্যক্ষ অলোক কর্মকার, অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আলী আজিম শরীফ, সমাজসেবা কর্মকর্তা মহসীন কবীর, সমাজসেবক আব্দুল লতিফ খসরু প্রমুখ।

আরও পড়ুন: মধ্যসত্বভোগী ও সুষ্ঠু বাজারজাতকরণের অভাবে বঞ্চিত চলনবিলের মৌচাষীরা

প্রেস ব্রিফিং ও সেমিনারে জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশ নেন।

ইত্তেফাক/এসি