বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পুকুর পাহারাদারকে কুপিয়ে হত্যা

আপডেট : ২৩ জানুয়ারি ২০২০, ১৬:২৭

দিনাজপুরের ফুলবাড়ীতে বাদশা মিয়া (৪৮) নামের এক পুকুর পাহারাদারকে মাথা ও ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার ৪ নং বেতদীঘি ইউনিয়নের নন্দীগ্রামের নিলুয়া পুকুর পাড়ে এই ঘটনাটি ঘটে। 

নিহত বাদশা নন্দীগ্রামের আরজিপুর শাহপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

চাচা ইব্রাহিম বাসার ও মেয়ে জেরিন হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে বলেন, বাদশা মিয়া দীর্ঘ এক বছর থেকে তামিম হ্যাচারির অধীনে ২টি পুকুর পাহারা দিতেন। ভোরে জানা যায় কে বা কারা তাকে কুপিয়ে হত্যা করেছে। তার সঙ্গে কারো শত্রুতা ছিলনা। 

স্থানীয়রা জানান, ফজরের নামাজের সময় পুকুরের পশ্চিম পাশে থাকা খামারের মোর্শেদা নামের এক নারী বাদশা মিয়াকে রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করলে এলাকাবাসী এগিয়ে আসে। পরে ইউপি চেয়ারম্যানসহ থানা পুলিশকে খবর দেওয়া হয়। ওই এলাকাটি মাদকের আখড়া। প্রায়শই সেখানে অনেকে মাদক কেনাবেচাসহ মাদক সেবন করে। বাদশা মিয়ে আগে নেশা করলেও বর্তমানে তিনি ওই পথে ছিলেন না। 

আরও পড়ুন: চাঁদাবাজি মামলায় আওয়ামী লীগ নেতাসহ গ্রেফতার ৫

হ্যাচারির ম্যানেজার মাহফিজার রহমান বলেন, হত্যার কারণ জানা যায়নি। বাদশার থাকার ঘরের সব সামগ্রী ঠিকঠাক ছিল।

থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহমুদুল হাসান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের ধরতে তদন্ত চলছে। 

ফুলবাড়ী সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিষ বিন হাছান বলেন, তদন্ত চলছে। দ্রুত খুনি সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

ইত্তেফাক/এসি