ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬
২০ °সে

বাহুবলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৩

বাহুবলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৩
দুর্ঘটনাকবলিত বাস : ইত্তেফাক

হবিগঞ্জের বাহুবলের ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই নারীসহ হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৫ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কামাইছড়ার অদূরে পাহাড়ি বাঁকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাসের হেলপার সদর উপজেলার মড়ুরা গ্রামের আবু সাঈদ (৩০) ও একই উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে কমলা বেগম (৩৫) ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের রিতা দেবনাথ (২৮)।

আরও পড়ুন : সারাদেশ থেকে ঢাকায় ঢুকছেন দুই দলের নেতারা

প্রত্যক্ষদর্শীরা জানায়, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাস (হবিগঞ্জ-ব ০৫-০০৩১) কামাইছড়া পাহাড়ি এলাকায় পৌঁছালে সড়কের একটি বাঁকে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি পাহাড়ের নিচে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে রশিদপুর গ্যাস ফিল্ডের ক্রেন দিয়ে বাস থেকে দুইনারীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। এ ঘটনায় ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৭ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন