বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঘুমন্ত ব্যবসায়ীকে গলাকেটে হত্যা চেষ্টা

আপডেট : ২৬ জানুয়ারি ২০২০, ১৬:২৬

ভোলার মনপুরায় বাড়ির সিঁধ কেটে ঘুমন্ত অবস্থায় কাপড় ব্যবসায়ীকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। পরে রাতেই গুরুত্বর আহত অবস্থায় তাকে মনপুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রহমানপুরে গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ছুরি ও টর্চ লাইট উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ব্যবসায়ীসহ সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

দুর্বৃত্তদের হাতে গুরুত্বর জখম ওই ব্যবসায়ীর নাম বিশ্বরূপ চন্দ্র দাস (৪০)। তিনি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ঢালী মার্কেটের নিলয় বস্ত্রালয়ের মালিক।

মনপুরা সদর হাসপাতালের কর্তব্যরত আবাসিক চিকিৎসক ডা. মো. শফিকুল ইসলাম জানান, গলা ও চোয়ালে ১০ সেন্টিমিটার পর্যন্ত কাটা ছিল। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আরও পড়ুন: ব্যাম্বো বান্ডেলিংয়ে ভাঙনের কবল থেকে দুইশ একর জমি রক্ষা

ব্যবসায়ী বিশ্বরূপ ও স্ত্রী গন্ধেশ্বরী জানান, শনিবার রাত সাড়ে ১১টায় বাসার পেছনের বারান্দায় দুইজন ঘুমিয়ে ছিলেন। রাতে গলা চেপে ধরে ছুরি দিয়ে আঘাত করলে চিৎকারে পাশে থাকা স্ত্রী ও ভেতরের কামরায় ঘুমিয়ে থাকা দুই সন্তান জেগে উঠে। এই সময় এক ব্যক্তি উলঙ্গ অবস্থায় দৌড়ে পালায়। পরে দেখি ঘরের সিঁধ কাটা। ঘরে দোকানের মালামাল ছিল। কিন্তু কোনো মালামাল দুর্বৃত্তরা নেয়নি। তবে একটি বিকাশ সংযোগ থাকা সিমকার্ডসহ মোবাইল পাওয়া যাচ্ছেনা। তারা আরও জানান, কারো সঙ্গে ব্যবসায়িক ও পারিবারিক শত্রুতা নেই।

দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল জানান, ঘটনা শুনে পুলিশকে অবহিত করি। ওই ব্যবসায়ীর সঙ্গে কারো দ্বন্দ্ব নেই। মনপুরার শান্তি শৃঙ্খলা নষ্ট করতে কোনো অপশক্তি পাঁয়তারা করছে।

মনপুরা থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এসি