ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬
২০ °সে

ইসলামপুরে মোটর ও বাইসাইকেলের সংঘর্ষে নিহত ১  

ইসলামপুরে মোটর ও বাইসাইকেলের সংঘর্ষে নিহত ১  
জামালপুর। ছবি: গুগল ম্যাপ

জামালপুরের ইসলামপুরে মটর সাইকেল ও বাই সাইকেলের মুখোমুখী সংঘর্ষে একজন নিহত ৩জন আহত হয়েছেন। নিহত বাইসাইকেল আরোহী দেলু মিয়া (৩৫) দেওয়ানগঞ্জের সদর ইউনিয়নের খরমা গ্রামের মৃত সামছুল মিয়ার ছেলে। তিনি ইট ভাটার শ্রমিক। গুরুতর আহতরা হলেন, দেওয়াগঞ্জ উপজেলার উৎমারচর গ্রামের বাইসাইকেল আরোহী মফিজল হকের ছেলে সুন্দর আলী (৪০) মোটরসাইকেল আরোহী আবুল হোসেনের ছেলে জামিল (২০) এবং মোটরসাইকেল আরোহী মোজাম্মেল হকের ছেলে সাইদি (৩০)।

প্রত্যাক্ষদর্শীরা জানান, গত শুক্রবার দুপুরে উপজেলার ইসলামপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মোশারফগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, ওইদিন দুপুরেক উপজেলার এক ইট তৈরির কারখানা থেকে কাজ শেষ করে দেলু ও সুন্দর আলী বাইসাইকেল দিয়ে বাড়ি ফিরছিলেন, অপরদিকে দেওয়ানগঞ্জ থেকে মোটরসাইকেলে আগত জামিল ও সাইদি ইসলামপুরে আসতে ছিল। পথে মোশারফগঞ্জ এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চারজনই গুরুতর আহত হন।আহতদের স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক দেলু মিয়াকে মৃত ঘোষণা করেন এবং বাকি তিনজনকেই মায়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন সড়ক দুর্ঘটনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত হয়েছেন আরও ৩জন বলে জানতে পেরেছি।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন